ভয়ানক এক স্বপ্ন

 দুপুরবেলা খাওয়া দাওয়া করে একটু শুলাম কখন ফোন ঘাটতে ঘাটতে ঘুমিয়ে পড়লাম। জানিনা কতক্ষণ ঘুমিয়েছিলাম বিকেল পাঁচটার দিকে ঘুম ভেঙে গেল গা পুরো ঘেমে ভিজে গেছে। তখন স্বপ্নটার কথা মনে পড়ছে। দেখছিলাম আমার বাড়ি থেকে হাফ কিলোমিটার দূরত্বে একটা বড় মাঠ আছে। মাঠে ধান পাট সরষে আরও নানান রকম ফসল ফলানো হয় স্বপ্ন দেখছি একটা বড় প্লেন ওই মাঠে এসে পড়েছে। সবাই দেখছি দৌড়াচ্ছে আমি বাড়ির ছাদে বসে ছিলাম। আমিও জিনিসটা দেখে দৌড়ালাম। জানিনা সেই সময় আমার মনে কি ছিল আমি কাউকে সাহায্য না করে প্লেনের ভিতরে ঢুকে এটা সেটা দেখতে লাগলাম তখন দেখলাম একটা কাঁচের বক্সে লাইন দিয়ে মানুষের দেহের হাত পা বাক্সে আবার মাথা সেটা দেখে আমার খুব ভয় পাচ্ছিল আমি মনে মনে ভাবলাম এসব কি আবার কোথায় একটা ফোন টাকা পয়সার বাক্স সোনা গয়না এসব থাকবে কি মানুষের মাথা কাটা হাত কাটা পা কাটা প্লেনের মধ্যে এসব তখন পাশে দেখলাম ওইরকম একটা কাচের বাক্স। তাতে সোনার কানের সোনার চুড়ি আর কত কিছু আমি আর লোভ সামলাতে পারলাম না যতটা পেরেছি পকেটে হাতে নিয়ে দৌড়ে বাড়ি চলে এসেছি। বাড়িতে উঠে জিনিসগুলো সব রাখতে যাব আমার জানালার ভেতর দিয়ে একটা চিঠি এসে পড়লো আমার গায়ে বাইরে তাকিয়ে দেখি মোটরসাইকেলের উপরে একটা যুবক দাঁড়িয়ে আছে চিঠিটা বললাম না জানি চিঠিটা কি ছিল আমার খেয়াল পরছে না সঙ্গে সঙ্গে আমি একটা একটা করে ওই সোনার জিনিস গুলো ছেলেটার দিকে ছুড়ে ফেললাম আর একটা আমি দিলাম না তখনও দেখলাম ছেলেটি দাঁড়িয়ে আছে। ছেলেটি তখন ইশারা করছে আমাকে আর একটা কিছু আছে আপনার কাছে তখন আমি যেটা লুকিয়ে রেখেছিলাম সেটাও ছুড়ে দিলাম। তারপর দেখলাম আমার মা এসেছে। আমাকে জিজ্ঞেস করছে। কি হয়েছে? এই ছেলেটাই বা কে? আমি কোন কথার জবাব দিলাম না ছেলেটাও বললাম চলে যাচ্ছি। বলেছে চলে গেল। তারপর হঠাৎ আমার মামাকে দেখলাম কিছুক্ষণ পরে আমার ঘুম ভেঙে গেল উঠে দেখি আমি পুরো ঘামে ভিজে গেছি তাহলে এটা একটা স্বপ্ন ছিল মাঝেমধ্যেই কিছু কিছু স্বপ্ন আমার ঘামিয়ে দেয় ভয় পাইয়ে দেয় তোমাদের ও কি এরকম হয় কমেন্ট কর শেয়ার কর। গল্পটি ভালো লাগলে আমাকে ফলো করো। ধন্যবাদ। ভালো থেকো বন্ধুরা। খুব তাড়াতাড়ি একটা নতুন গল্প নিয়ে আপনাদের সামনে হাজির হব ততক্ষনে টাটা বাই বাই ভালো থেকো।




                                           (কাবির)

Comments